Android ব্যাবহারক্রিদের জন্য প্রয়োজনীয় গুরুত্বপূর্ন দরকারি কিছু Aps । যা আপনার সময় বাচাবে ।


আছ-ছলামু আলাইকুম । আশা করি আপনারা সকলে ভাল আছেন । আলহামদুলিললাহ্ আমিও ভালো আছি ।
আজ আমি আপনাদের Android Mobile এর জন্য নিয়ে এলাম দরকারি কিছু প্রয়োজনীয় Apps যা এতদিন আপনি মনে মনে খুজছিলেন ।এই Aps গুল আপনাকে আপনার ফোনে কোন কাজ করার সময় সস্তি দিবে এবং আপনার সময় বাচাবে ।   নিচে বিস্তারিত দেখুন ..................



০১ :

<<<Universal Coppy>>>
এটি খুবই চমৎকার একটি App এই Aps টি তো আমার দারুন লেগেছে, এবং আপনাকেও দারুন লাগবে । Universal Coppy ব্যাবহারের মাধ্যমে আপনি আপনার Mobile এর Screen এর উপর যেকোনো লেখা একদম আনায়াসে Copy করতে পারবেন ।আপনি আপনার মোবাইলের স্ক্রীন এর সব লেখাই কিন্তু কপি করতে পারবেন না । যেমনঃ কোন Aps এর নাম , কোন Youtube Channel এর নাম , কিংবা YouTube এর কোন Video এর নাম । কিন্তু এই Universal Coppy Aps টির মাধ্যমে আপনি অনায়াসে তা করতে পারবেন ।  এর ফলে আপনি Google play stor/YouTube থেকে যে কোনো Apps/Video এর নাম copy করতে পারবেন ফলে আপনাকে আর কোনো Apps/Video নাম মনে রাখতে হবে না । তবে এর একটি bug আছে । এটি প্রতিদিন এর Permission হারায় , তাই আপনাকে প্রতিদিন একবার করে একে নতুন করে Permission দিতে হবে ।
Download This App




০২ :

<<<Clip Stack>>>
এটি চমৎকার একটি Aps । এর কাজ হল আপনার স্মৃতি ধরে রাখা । হ্যা বন্ধুরা , আমি ঠিকই বলছি । Clip Stack হল এমন একটি আপ যা আপনার কপি করা কোন লেখা জমা করে রাখে, যতক্ষণ না আপনি তা মুছে দিছেন ।আপনার কপি করা যে কোন কন্টেন্ট সয়ঙ্ক্রিয় ভাবে এই Aps এ জমা হয়ে যাবে । আপনি যাকিছু কপি করবেন এর সবি এটি Copy করে জমা রাখবে । এই Clip Stack Aps টি মোবাইলের নোটিফিকেশান বারে Show করে । এর Aps টীতে ক্লিক করলেই , এই Aps টি তার জমা করা সকল Copy লিস্ট নোটিফিকেশান বারের মাধ্যমে আপনার সামনে উপস্থাপন করবে । এটি ব্যাবহার করলে কিন্তু আপনাকে অন্য কোন Aps থেকে বের হতে হবে । এই Aps টি তার সম্পূর্ণ কাজ নোটিফিকেশান বারের মাধ্যমে করবে । এখানে আপনি Copy List ডিলিট বা আপডেট করতে পারবেন । আপনার বিশেষ লেখা গুল তারকা চিহ্ন দারা সূচিত করতে পারবেন । যার ফলে আপনাকে তারকা চিহ্নিত লেখাগুলি দেখান হবে ।  
Download from Play Stor




০৩ :

<<<Wallpaper Craft>>>
আমার সবথেকে পছন্দের App Wallpaper Craft Wallpaper Craft এর ওয়ালপেপার গুল সত্যিই খুব সুন্দর । আমরা সবাই চাই আমার ফোনের Wallpaper গুলো হক সুন্দর , অনন্য , এবং নজর কাড়া । কিন্তু এমন Wallpaper খুজে পাওয়াই দায় । আনেক খটা- খাটনির পর তা পাওয়া যায় । এখনথেকে সেই কস্ট ভুলে যান । Wallpaper Craft--এ আপনি প্রতিদিন নতুন Wallpaper পবেন । Animation, Graphics, Art, Love, Architecture, Girls, Stationary ইত্যাদি আরও নান ধরনের Wallpaper আপনি পাবেন Wallpaper Craft এ । এখান থেকে আপনার পছন্দমতো Rasulation এর Wallpaper Download , বা Mobile এ সেট করতে পারবেন । এবং Wallpaper গুলো দেখতেও খুব সুন্দর ।
Gate This App on Play Stor





০৪ :

<<<Kine Screen>>>
আপনার মোবাইল এর পাওয়ার বাঁটন নষ্ট হয়ে গেছে?বার বার মোবাইল চালু করতে হয়, কিংবা গেম খেলতে খেলতে মোবাইল স্ক্রিন বন্ধ হয়ে জায় । তাহলে এই Apps টি আপনার জন্য । Kine Screen  Kine Screen আসলে একটি মোসোন এপ । এটি আপনার Mobile phone এর Proximity Sensor ব্যাবহার করে Phone এর Screen On রাখে । আপনার ফোনের নাড়া-চাড়া কে Track করে এটি আপনার Mobile Screen On রাখবে । আবার Mobile Screen On করতে আমাদের Power Button চাপতে হয় ।অনেকের আবার পাওয়ার বাটন নষ্ট হয়ে জায় , তাই তাদের ফোন স্ক্রিন চালু করতে অনেক বেগ পেতে হয় । কিন্তু এই Kine Screen ব্যাবহার করলে আপনি Mobile হতে নেওয়া মত্রই Screen On হবে ।
Download viy play sstor




পোস্টটি পড়ার জন্য জাজাকাল্লা খইর । আশা করছি
Apps গুলো আপনাদের প্রদিনের সমস্যার সমাধান করবে ।
বি:দ্র: Apps গুলো Download এর পর সকল Permission দিয়ে কাজ করুন নইলে কাজ করবে না ।

No comments:

Post a Comment

ইউটিউব ও অনলাইন ভিডিও থেকে প্রশিক্ষণ নিচ্ছে কৃত্তিম বুদ্দিমত্তা

 শিক্ষা, স্বাস্থ্য, বিনোদন, খেলা, বানিজ্য, রান্না, প্রযুক্তি, সংবাদ, ভ্রমন, ভাষা শিক্ষা সহ প্রায় সব ধরনের বিষয় ভিত্তিক ভিডিও রয়েছে ইউটিউবে। ...